বড় জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

চ্যাম্পিয়নস লিগে গত ম্যাচে পরাজয়ের পর ফের ঘুরে দাঁড়িয়েছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। সেল্টিককে ৫-১ ব্যবধানে গোল বন্যায় ভাসিয়েছে এই স্প্যানিশ ক্লাবটি।

- Advertisement -

বুধবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ ও সেল্টিক। ম্যাচের শুরুতেই পেনাল্টি পায় রিয়াল মাদ্রিদ। সেল্টিকের বক্সে জিনজের হাতে বল লাগলে পেনাল্টির সঙ্কেত দেন রেফারি। পেনাল্টি থেকে গোল করে দলকে লিড এনে দেন মিডফিল্ডার লুকা মদ্রিচ। এরপর রিয়াল মাদ্রিদ তাদের স্বভাবসুলভ আক্রমণ চালিয়ে যেতে থাকে।

- Advertisement -google news follower

ম্যাচের ২০ মিনিটে আবারো পেনাল্টি পায় রিয়াল মাদ্রিদ। সেল্টিকের প্লেয়ার ওরিলের বাহুতে বল লাগলে ভিএআরের চেক করে পেনাল্টি দেন রেফারি। এবার পেনাল্টি থেকে গোল করেন রদ্রিগো। রিয়াল মাদ্রিদ এগিয়ে যায় ২-০ ব্যবধানে। এর কিচ্ছুক্ষণ পর পেনাল্টি পায় সেল্টিক। কিন্তু সেল্টিকের হয়ে পেনাল্টি মিস করেন জুরানোভিচ। এরপর আর কোনো গোল না হলে ২-০ ব্যবধানে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবারো গোল করে রিয়াল মাদ্রিদ। এবার স্কোরকার্ডে নাম তোলেন স্ট্রাইকার মার্কো এসেনসিও। স্কোরলাইন তখন ৩-০। কিন্তু রিয়ালের যে তখন আরো গোল করা বাকি! এরপর ম্যাচের ৬১ মিনিটে ফ্রেডে ভালভার্দের এসিস্ট থেকে গোল করেন ভিনিসিয়াস জুনিয়র। স্কোরলাইন তখন ৪-০।

- Advertisement -islamibank

ম্যাচের ৭১ মিনিটে রিয়াল মাদ্রিদের হয়ে পঞ্চম গোলটি করেন ভালভার্দে, এসিস্ট করেন লুকাস ভাজকেস। ম্যাচের ৮৪ মিনিটে গোল করে সেল্টিকের হয়ে ব্যবধান কমান স্ট্রাইকার জোটা। এরপর আর কোনো গোল না হলে ৫-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

এই জয়ে ৬ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। অন্যদিকে সমান ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে গ্রুপ রানারআপ হয়েছে জার্মান ক্লাব আরবি লাইপজিগ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM