সদর দপ্তরের কন্ট্রোলরুমে নেচে বিপাকে ৬ নারী পুলিশ

ভারতের উত্তরাখণ্ডের রাজ্য পুলিশ সদর দপ্তরে কন্ট্রোল রুমে নৃত্যে মেতেছেন ৬ মহিলা পুলিশকর্মী। নাচের সময় কেউই পুলিশের পোশাকে ছিলেন না। তারা সকলেই ছিলেন সিভিল পোশাকে। ধারণা করা হচ্ছে ভিডিওটি দীপাবলির দিন করা।

- Advertisement -

এদিকে ওই নৃত্যের সময় বারবার ফোন দিয়েও কন্ট্রোল রুমে পাওয়া যাচ্ছে না কাউকে। এমনকি একজন ফোন ধরার পরেও শোনা গেছে গানের আওয়াজ।

- Advertisement -google news follower

এরপরে এক ভিডিওতে বের হয় ভেতরে নাকি উদ্দাম নৃত্যে মেতেছিলেন ৬ নারী পুলিশ কর্মী। ভিডিও সামাজিক মাধ্যমে আপলোড করা হলে মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়,নেট দুনিয়ায় পড়ে যায় হইচই।

এদিকে দেরাদুনে অবস্থিত উত্তরাখণ্ড রাজ্য পুলিশের কন্ট্রোল রুমের এই ঘটনার ইতোমধ্যেই একটি অভ্যন্তরীণ তদন্তের নির্দেশ দিয়েছেন দেরাদুনের সিনিয়র সুপারিন্টেনডেন্ট অফ পুলিশ দালিপ সিং কুমার।

- Advertisement -islamibank

জানা গেছে এই ঘটনার মোট তিনটি ভিডিও সামনে আসে। দু’টি ১৫ সেকেন্ডের ও একটি ৯ সেকেন্ডের। এই পুলিশ কর্মীদের মধ্যেই কোনো একজন ভিডিওটি সামাজিক মাধ্যমে আপলোড করেন।

এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও রাজ্য পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM