চট্টগ্রামে একদিনে করোনা শনাক্ত বেড়েছে তিনগুন

চট্টগ্রামে গেল একদিনের ব্যবধানে প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত বেড়েছে তিনগুন। আগের দিন চট্টগ্রাম জেলা ও মহানগরী মিলে মাত্র একজনের শরীরে ভাইরাসটি ধরা পড়লেও সর্বশেষ ২৪ ঘণ্টায় ৩ জনের শরীরে এর অস্তিত্ব মিলেছে।

- Advertisement -

তবে আগের দিনের মতোই গেল ২৪ ঘন্টায় জেলায় কারো মৃত্যু হয়নি। চট্টগ্রামের করোনা সংক্রান্ত হালনাগাদ পরিস্থিতি নিয়ে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত আজ বৃহস্পতিবারের প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয়ের রিপোর্টে দেখা যায়, ফৌজদারহাট বিআইটিআইডি ও নগরীর নয় ল্যাবরেটরি এবং এন্টিজেন টেস্টে গতকাল ১০২ জনের নমুনা পরীক্ষা করা হয়।

নতুন আক্রান্ত তিনজনই চট্টগ্রাম শহরের বাসিন্দা। গেল ২৪ ঘন্টায় চট্টগ্রামে শতকরা করোনা পজেটিভ হার ২ দশমিক ২৫ শতাংশ।

- Advertisement -islamibank

জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ২৯ হাজার ৪৭১ জনে। এর মধ্যে শহরের বাসিন্দা ৯৪ হাজার ৪০১ জন এবং গ্রামের ৩৫ হাজার ৭০ জন।

করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ১ হাজার ৩৬৭ জন রয়েছে। এতে শহরের বাসিন্দা ৭৩৭ জন ও গ্রামের ৬৩০ জন।

ল্যাবভিত্তিক রিপোর্টে দেখা যায়, আক্রান্ত তিনজনের একজন চট্টগ্রাম নগরীর বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে এবং বাকি ২ জনের পজেটিভ আসে শেভরন হাসপাতাল ল্যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM