কর্মস্থলে যাওয়া হলো না শানুর,সড়কেই পিষে মারল বাস

প্রতিদিনের মতোই সকাল সকাল ঘুম থেকে উঠে ভাত তরকারি রান্না শেষ করে চট্টগ্রাম শহরের কর্মস্থলের উদ্দ্যেশে ছুটছিলেন গার্মেন্টস কর্মী শাহনাজ শানু (৩৫)।

- Advertisement -

তার আর কর্মস্থলে যাওয়া হলো না। ঘাতক একটি বাসের চাকার নিচে পিষ্ট হয়ে ছিন্ন ভিন্ন হয়ে গেছে তার দেহ। ঘটনাস্থলেই ঝরে যায় তাজা প্রাণ।

- Advertisement -google news follower

আজ বুধবার (২ নভেম্বর) সকাল সাড়ে সাতটার সময় ভাটিয়ারি এলাকার ব্যাংক এশিয়ার সামনের মহাসড়কে বাস চাপায় তার মৃত্যু হয়। নিহত শানু ভাটিয়ারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাদশা মিস্ত্রি বাড়ির মাহবুব আলমের কন্যা।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে শহরে যাওয়ার উদ্দ্যেশে রাস্তা পার হচ্ছিলেন শানু নামে এক গার্মেন্টস শ্রমিক। এসময় দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে তার শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন রাস্তা থেকে মৃতদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

- Advertisement -islamibank

সকাল ১১টার সময় ভাটিয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে নিহত শানুকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

তবে দুর্ঘটনার বিষয়টি জানে না বললেন বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর। তিনি বলেন, এ বিষয়ে কেউ আমাদেরকে অবগত করেনি। ঘটনা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে বললেন এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM