স্বামী বেকার,ঋণের ভার সইতে না পেরে আত্মহত্যা করল স্ত্রী

আগে সিএনজি অটোরিকশা চালিয়ে সংসার চালালওে বিগত এক বছর ধরে কোন কাজ কর্ম না করে বেকার জীবন যাপন করছিলেন স্বামী ইকবাল হোসেন।

- Advertisement -

এদিকে অভাব অটেনের সংসারের হাল ধরতে বিভিন্ন এনজিও সংস্থা থেকে ঋণগ্রস্ত হয়ে পড়েন নাহিদা আক্তার (৩৮)। প্রতি সপ্তাহে তাকে কিস্তির টাকা পরিশোধ করতে হয় চার হাজার টাকা করে।

- Advertisement -google news follower

এতে বেশ হিমশিম খেতে হচ্ছিল তাকে। এদিকে বিভিন্ন এনজিও কর্মীরা কিস্তি আদায়ের জন্য প্রায় প্রতিদিন তার ঘরে আসা যাওয়া শুরু করেছে। কিস্তি পরিশোধের জন্য তাকে চাপ দিতে থাকেন।

এনিয়ে তাদের সংসারে অশান্তি শুরু হয়। অবশেষে সহ্য করতে না পেরে গতকাল মঙ্গলবার সকাল আটটায় সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের কেদারখিল গ্রামের নুর বক্স হাজী বাড়িতে ঘাস মারার ওষুধ (প্যারাকুয়েট) খেয়ে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন নাহিদা।

- Advertisement -islamibank

আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর একইদিন রাত বারোটার সময় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন নাহিদার ভাই সায়েদ হোসেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM