ইন্টারকে হারিয়ে গ্রুপ পর্বে সব ম্যাচ জিতলো বায়ার্ন

উয়েফা চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোয় কারা যাচ্ছে, তা আগেই নির্ধারিত হয়ে যায়। তবে জিতে শীর্ষে থেকে পরের পর্বে যাওয়ার সুযোগ তো ছিল। এমন সমীকরণে সেই সুযোগ ভালোভাবেই কাজে লাগালো বায়ার্ন মিউনিখ।

- Advertisement -

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের ফিরতি লেগে ইন্টার মিলানকে ০-২ গোলে হারিয়েছে বায়ার্ন।

- Advertisement -google news follower

ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ অ্যারেনায় গ্রুপ পর্বে মাত্র দুটি গোল হজম করা বায়ার্ন শুরুতেই বিপদে পড়তে পারতো। সপ্তম মিনিটে নিকোলো বারেল্লার দূর থেকে নেওয়া শট বাঁক খেয়ে লক্ষ্যেই ছিল, ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক সভেন উলরিখ।

পরের মিনিটে আবারও দূর থেকে বুলেট গতির শট নেন ইতালিয়ান মিডফিল্ডার বারেল্লা। মুখ বরাবর বল আসতে দেখে হাত উঁচু করে ঠেকান সাদিও মানে।

- Advertisement -islamibank

ধারাভাষ্যকারকে বলতে শোনা যায়, হয়তো পেনাল্টি পেতে যাচ্ছে ইন্টার। কিন্তু ভিএআরে সাইড মনিটরে অনেকটা সময় ধরে দেখে ইন্টারের দাবি নাকোচ করে দেন রেফারি।
ইন্টার দারুণ সব সুযোগ তৈরি করলেও আক্রমণ বেশি করছিল বায়ার্ন। তারই ধারাবাহিকতায় প্রথম নিশ্চিত সুযোগ পেয়েই এগিয়ে যায় তারা।

৩২তম মিনিটে জসুয়া কিমিখের কর্নারে লাফিয়ে নেওয়া হেডে গোলটি করেন বাঁজামাঁ পাভার্দ।

দ্বিতীয়ার্ধ শুরু হতেই হেডে জালে বল পাঠান ইন্টারের মিডফিল্ডার আসলানি। তবে সঙ্গে সঙ্গেই অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান। ৬৩তম মিনিটে ওভারহেড কিকে লক্ষ্যভেদ করেন চুপো-মোটিং। তবে তিনিসহ একাধিক খেলোয়াড় ছিলেন অফসাইডে।

৭২তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে জোরাল শটে জালে বল পাঠান ছন্দে থাকা চুপো মোটিং। চ্যাম্পিয়ন্স লিগে টানা দুই ও সব মিলিয়ে টানা পাঁচ ম্যাচে জালের দেখা পেলেন ক্যামেরুনের এই ফরোয়ার্ড।

যোগ করা সময়ের শেষ মিনিটে নিশ্চিত সুযোগ পেয়েও হারান এদিন জেকো। তার কোনাকুনি শট দারুণ ক্ষিপ্রতায় ঝাঁপিয়ে ফেরান উলরিখ। এ নিয়ে গ্রুপ পর্বের ছয় ম্যাচের সবগুলোতে জিতল বায়ার্ন।

এ জয়ে গ্রুপ ‘সি’ এর শীর্ষে থেকেই শেষ ষোলোয় খেলবে জার্মান জায়ান্টরা। ৬ ম্যাচে তাদের পয়েন্ট ১৮। সমান ম্যাচে ইন্টারের সংগ্রহ ১০ পয়েন্ট। ইতালিয়ান জায়ান্টরা আছে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM