পুলিশ দেখে দৌড়, পাঁচতলা থেকে পড়ে আসামির মৃত্যু

পটুয়াখালীর দুমকীতে পুলিশের হাত থেকে বাঁচতে গিয়ে পাঁচতলা থেকে পড়ে গিয়ে ওয়ারেন্টভুক্ত এক আসামির মৃত্যু হয়েছে। আসামির নাম বিপ্লব হাওলাদার (৩৫)। তিনি পেশায় নির্মাণশ্রমিক এবং উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. শাহজাহান হাওলাদারের ছেলে।

- Advertisement -

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুমকী থানার এসআই মামুন মঙ্গলবার সকাল ১০টায় বিপ্লবকে গ্রেপ্তার করতে যান এবং উপজেলা ভূমি অফিস রোডের নির্মাণাধীন পাঁচতলা ভবনের ওপরে তাঁকে খুঁজে পান। পুলিশ দেখে বিপ্লব দৌড়ে নামার সময় রেলিংবিহীন সিঁড়ি থেকে পা ফসকে নিচে পড়ে যান। এতে গুরুতর আহত হলে প্রথমে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেপে, পরে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -google news follower

বিপ্লবের চাচাতো ভাই মো. কামাল হাওলাদার জানান, পরিবারের কোনো অভিযোগ নেই। দুমকী থানার ওসি মো. আব্দুস সালাম জানান, অতিরিক্ত পুলিশ সুপার সাহেদ আহমেদ চৌধুরীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জেএন/এমআর

- Advertisement -islamibank

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM