ভোরের পাতার সম্পাদক গ্রেফতার

দৈনিক ভোরের পাতা পত্রিকার সম্পাদক ও এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসানকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (১ নভেম্বর) রাতে গুলশান -২ অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

আশিয়ান গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলামের ভাই সাইফুল ইসলাম দায়েরকৃত প্রতারণার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। খিলক্ষেত থানার মামলা নং- ১৪ তাং-১০-০১-২২।

- Advertisement -google news follower

ওই মামলার এজাহারে এরতেজা ছাড়াও আসামি আরও ৩জন। আবু ইউসুফ আব্দুল্লাহ, রিয়াজুল আলম ও সেলিম মুন্সী। আজকে এরতেজাকে এবং আগে এজাহারনামীয় ২ জনকে গ্রেফতার করা হয়েছিল।

জালিয়াতি ও প্রতারণা মামলায় পিবিআই তাকে গ্রেফতার করেছে। বাকিদের ধরতে অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনী। ড. এরতেজাকে গ্রেফতারের পর ধানমন্ডিতে নেওয়া হয়েছে। পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

ড. কাজী এরতেজা একাধারে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এবং এফবিসিসিআই পরিচালক হিসেবে দায়িত্বরত আছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM