হুমায়ুন কবীর তথ্য মন্ত্রণালয়ের নতুন সচিব

নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকারকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিবের দায়িত্ব দিয়েছে সরকার।

- Advertisement -

মঙ্গলবার (১ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

- Advertisement -google news follower

একই প্রজ্ঞাপনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা (সচিব) মুহাম্মদ ইবরাহিমকে স্থানীয় সরকার বিভাগের সচিব করা হয়েছে।

গত ১৬ অক্টোবর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেনকে বাধ্যতামূলক অবসরে পাঠায় সরকার। এরপর থেকে তথ্য সচিবের পদটি ফাঁকা ছিল।

- Advertisement -islamibank

২৭ অক্টোবর শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানাকে তথ্য মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে নিয়োগ দেয় সরকার।

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা আদেশে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ৩১ অক্টোবরের প্রজ্ঞাপনমূলে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. কামাল হোসেনকে সিনিয়র সচিব পদে নিয়োগপূর্বক স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব এবং ২৭ অক্টোবর তারিখের প্রজ্ঞাপনমূলে শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানাকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব হিসেবে বদলি আদেশে তাদের জন্য প্রযোজ্য অংশটুকু বাতিল করা হলো।

জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM