ভুটানকে ৮-০ গোলে হারিয়েছে বাংলাদেশ

সাফ অনুর্ধ্ব-১৫ নারী ফুটবল টুর্নামেন্টে দারুণ সূচনা করেছে বাংলাদেশ। উদ্বোধনী ম্যাচে ভুটানকে ৮-০ গোলে হারিয়েছে গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। ম্যাচের প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ।

- Advertisement -

বাংলাদেশের পক্ষে হ্যাটট্রিক করেন সুরভি আক্তার। জোড়া গোল করেন উমেলহা মারমা। একটি করে গোল করেন জয়নব, কানন ও থুনিয়ে মারমা।

- Advertisement -google news follower

সুরভী আক্তার ৬৮ ও ৭৩ মিনিটে জোড়া গোল করেন। ম্যাচের ইনজুরি সময়ে নিজের পূর্ণ করেন হ্যাটট্রিক। বাংলাদেশ দ্বিতীয়ার্ধে মোট ৫ গোল করে। ভুটানের মেয়েরা বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয়ার্ধে দাঁড়াতেই পারেনি।

সপ্তম মিনিটে বাংলাদেশের গোলযাত্রা শুরু হয়। মাঝ মাঠ থেকে নুসরাত জাহান মিতুর বাড়ানো বলে উমেলহ মারমা বক্সের সামনে বলের নিয়ন্ত্রণ নেন। একা বল নিয়ে বক্সে প্রবেশ করে আগুয়ান গোলরক্ষককে পরাস্ত করেন।

- Advertisement -islamibank

১৫ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন থুনিয়ো মারমা। বাংলাদেশ বেশ কয়েকবার অফ সাইড ট্রাপে পড়েছিল। এই গোলের সময় বাংলাদেশ সেই ফাঁদ ভেঙে গোল করে ৷ ২৮ মিনিটে জয়নব অসাধারণ গোল করেন। ৩৫ গজ দুর থেকে তার নেয়া শট জালে জড়ায়।

বাংলাদেশের পরবর্তী ম্যাচ ৫ নভেম্বর। ভুটান ৩ নভেম্বর পরের ম্যাচে নেপালের মুখোমুখি হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM