চট্টগ্রামে আয়কর সেবা মাস শুরু

চট্টগ্রামে শুরু হয়েছে আয়কর তথ্য-সেবা মাস-২০২২। বর্ণিল আয়োজনে মঙ্গলবার (১ নভেম্বর) পায়রা উড়িয়ে সেবা মাসের সূচনা করেন চট্টগ্রাম কর আপীল কমিশনার সফিনা জাহান।

- Advertisement -

সেবা মাস উপলক্ষ্যে নগরীর আগ্রাবাদের সিডিএ আবাসিক এলাকার কর অঞ্চলগুলোর কার্যালয়ে বসেছে কর কর্মকর্তা ও করদাতাদের প্রাণের মেলা। আয়কর রিটার্ন ফরম, চালান ও সিটিজেন চার্টার সংগ্রহে ভিড় করছেন আয়কর দাতারা। নির্দিষ্ট স্টলে নবীন করদাতাদের নানা কৌতূহল, প্রশ্ন, দ্বিধা দূর করছেন কর কর্মকর্তা ও কর আইনজীবীরা।

- Advertisement -google news follower

মাসব্যাপী এ আয়োজনে চট্টগ্রাম আয়কর বিভাগের ৪টি জোনের ৮৮টি সার্কেলের আয়কর রিটার্ন গ্রহণ, প্রাপ্তি স্বীকার প্রদান, রিটার্ন ও চালান ফরম সরবরাহসহ আয়কর এবং রিটার্ন সংক্রান্ত তথ্য ও পরামর্শ দেওয়া হবে।

আজ সেবা মাসের উদ্বোধনী দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কর অঞ্চল-১ এর কর কমিশনার মো. ইকবাল বাহার, কর অঞ্চল-২ এর কর কমিশনার সামিয়া আখতার, কর অঞ্চল-৩ এর কর কমিশনার মো. শাহাদাৎ হোসেন শিকদার এবং কর অঞ্চল-৪ এর কর কমিশনার ছাবিনা ইয়াসমিন।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM