বোয়ালখালীতে চলাচলের রাস্তায় বেড়া, তুলতে গেলে তেড়ে আসেন প্রতিপক্ষ

চট্টগ্রামের বোয়ালখালীতে একটি পরিবারের চলাচলের রাস্তা ঘিরে বেড়া দিয়েছেন প্রতিপক্ষ। এতে তুলতে গেলে তেড়ে আসেন প্রতিপক্ষের লোকজন।

- Advertisement -

উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সৈয়দনগর গ্রামের আফাজুর রহমান সওদাগর বাড়িতে এ ঘটনা ঘটেছে।
এ নিয়ে প্রতিবেশী ৩ জনের বিরুদ্ধে গত ২৫ অক্টোবর আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী আবুল কালাম। মামলাটি বোয়ালখালী থানার ওসিকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

- Advertisement -google news follower

আবুল কালাম বলেন, বংশপরম্পরায় চলাচল করে আসা রাস্তাটি গত ২৩ অক্টোবর প্রতিপক্ষের লোকজন জোরপূর্বক ঘেরা বেড়া দেওয়া চেষ্টা করেন। এ নিয়ে ২৫ অক্টোবর আদালতে সিআর মামলা দায়ের করলে তারা ২৯ অক্টোবর চলাচলের পথ বন্ধ করে দিয়ে জোরপূর্বক ঘেরা বেড়া দিয়ে দেন। ঘেরা তুলতে গেলে লোকজন নিয়ে তেড়ে আসে। এতে পরিবার পরিজন নিয়ে ভোগান্তিতে রয়েছি।

এ বিষয়ে অভিযুক্ত প্রতিবেশি আবদুল করিম দুলালের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে সংযোগ বিচ্ছিন করে দেন। এরপর একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করনেনি।

- Advertisement -islamibank

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মো. রাশেদ বলেন, দীর্ঘদিনের পুরোনো রাস্তাটি আবুল কালামদের। ওই রাস্তাটি তার প্রতিবেশি দুলালরা ঘিরে ফেলেছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM