অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে রিকশা চালকের মৃত্যু

0

চকরিয়ায় গত রোববার চালককে অজ্ঞান করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল ভর্তি করেন।

সোমবার (৩ অক্টোবর) রাত তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ব্যাটারি রিকশাচালক জাকের হোসেন (৫৫) উপজেলার কাকারা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের মাইজ কাকারা গ্রামের আজিজুর রহমানের পুত্র।

জানা যায়, রোববার বিকালে চিরিঙ্গা থেকে অজ্ঞাত দুই যুবক তিনটি বিরিয়ানির প্যাকেট নিয়ে যাত্রীবেশে নিহত জাকের হোসেনের অটোরিকশায় উঠে। এরপর রিকশাটি নিয়ে মাইজঘোনায় গিয়ে এক প্যাকেট বিরিয়ানি চালককে খেতে দেন। কিন্তু এর কিছুক্ষণের মধ্যেই চালক অজ্ঞান হয়ে পড়লে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় দুই যুবক। বিকেল সাড়ে তিনটার দিকে সড়কের ধারে ওই চালককে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।
কিন্তু জাকেরের অবস্থার পরিবর্তন না হওয়ায় রাতেই ভর্তি করা হয় কক্সবাজার সদর হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ভোররাত সাড়ে তিনটার দিকে মারা যান তিনি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান, এখনো এই বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM