জন্মদিনে ২ বন্ধুর মদ্যপান,একজন পরপারে অন্যজন হাসপাতালে

যশোরের কেশবপুর উপজেলার কালীচরণপুর গ্রামের রণজিত বাইনের ছেলে ইন্দ্রজিত বাইন নিজের জন্মদিন উৎসবে বন্ধুকে নিয়ে মদ্যপান করে মারা গেছেন।

- Advertisement -

বন্ধু কৃষ্ণ রায় (১৭) যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোমবার (৩১ অক্টোবর) যশোরের কেশবপুর উপজেলার কালীচরণপুর গ্রামে নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

সুফলাকাঠি ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গেল রবিবার (৩০ অক্টোবর) ইন্দ্রজিতের জন্মদিন ছিল। জন্মদিনের অনুষ্ঠান উপলক্ষে দুই বন্ধু সারা রাত নিজ ঘরে বসে মদ্যপান পান করেন।

এরপর সোমবার সন্ধ্যায়ও তারা ঘুম থেকে না উঠায় বাড়ির লোকজন ঘর থেকে ইন্দ্রজিতের মরদেহ উদ্ধার করে। গুরুতর অবস্থায় কৃষ্ণকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

- Advertisement -islamibank

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, জন্মদিনের উৎসব পালন করতে গিয়ে ইন্দ্রজিৎ বাইন অতিরিক্ত মদ্যপান পান করে। এতে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM