ঢাকায় সম্মেলন করবে হেফাজতে ইসলাম

আগামী ১৭ ডিসেম্বর রাজধানী ঢাকায় জাতীয় উলামা মাশায়েখ সম্মেলনের ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

- Advertisement -

গতকাল সোমবার দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসায় সংগঠনের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে এক সাধারণ সভায় এ সিদ্ধান্ত হয়।

- Advertisement -google news follower

হেফাজতের সাংগঠনিক সম্পাদক মীর ইদ্রিছ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুধু হেফাজত ইসলামের উলামা নয়, আমরা সার্বজনীনভাবে সর্বস্তরের উলামাদের নিয়ে সম্মেলন করব।

এছাড়া বৈঠকে কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর কমিটি সম্প্রসারণ এবং পুনর্বিন্যাস করা হয় এবং চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

- Advertisement -islamibank

মাওলানা তাজুল ইসলামকে আহ্বায়ক এবং মাওলানা মাওলানা লোকমান হাকিমকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম মহানগর আহবায়ক কমিটির ঘোষণা দেয়া হয়।

বৈঠকে ব্যক্তি উদ্যোগে জাতীয় পর্যায়ের যে কোনো কাজে হেফাজতের পদ-পদবি ব্যবহার না করতে হেফাজতের আমির সংগঠনের সদস্যদের সতর্ক করেন।

এছাড়া জেলা কমিটি গঠন করতে মহাসচিব আল্লামা সাজিদুর রহমানকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট একটি সাব-কমিটি গঠন করা হয়। কমিটিতে এতে আরও আছেন, মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, মাওলানা মীর ইদরীস, মাওলানা আব্দুল কাইয়ুম সোবহানী ও মুফতী কিফায়াতুল্লাহ আজহারী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM