ন্যান্সি পেলোসির বাড়িতে অনুপ্রবেশের ঘটনায় প্রধানমন্ত্রীর মনোবেদনা প্রকাশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত শুক্রবার যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির বাড়িতে ভাঙচুর এবং তার স্বামী পল পেলোসির ওপর সহিংস হামলার ঘটনায় আজ সমবেদনা ও মনোবেদনা প্রকাশ করেছেন।

- Advertisement -

ন্যান্সির কাছে পাঠানো একটি চিঠিতে তিনি বলেছেন, “আমি শুক্রবার ২৮ অক্টোবর আপনার বাসভবনে অনুপ্রবেশ এবং আপনার স্বামী মিঃ পল পেলোসির উপর সহিংস হামলার বিষয়ে জানতে পেরে গভীরভাবে দুঃখিত হয়েছি।”

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তিনি বলেছেন যে, তিনি জানতে পেরেছেন যে, মি. পলের দেহে অস্ত্রোপচার করা হয়েছে এবং তিনি এখন সেরে ওঠছেন।

শেখ হাসিনা আরো বলেন, “আমি আবারও বলতে চাই যে, সন্ত্রাস, মৌলবাদ, সহিংস চরমপন্থা এবং ঘৃণামূলক অপরাধের বিরুদ্ধে বাংলাদেশ সরকারের জিরো টলারেন্স নীতি রয়েছে।”

- Advertisement -islamibank

প্রধানমন্ত্রী বলেন, “বাংলাদেশ গণতন্ত্র, মানবতা এবং সকলের শান্তিপূর্ণ সহাবস্থানে বিশ্বাস করে।”

প্রধানমন্ত্রী পাঠানো বার্তায় মিঃ পল পেলোসির দ্রুত এবং সম্পূর্ণ সেরে ওঠা এবং আপনার ও আপনার পরিবারের সদস্যদের জন্য একটি নিরাপদ জীবন কামনা করেছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM