টয়লেট থেকে মদ উদ্ধার, ফাঁসলেন দিনমজুর

চট্টগ্রামের বোয়ালখালীতে একটি টয়লেট থেকে ৬০ লিটার চোলাই মদ উদ্ধার করে থানা পুলিশ।

- Advertisement -

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আবুল হোসেন (৪২) নামের এক দিনমজুরকে ঘুম থেকে তুলে নিয়ে আসার অভিযোগ পাওয়া গেছে।

- Advertisement -google news follower

আবুল হোসেনের পরিবারের দাবি পরিকল্পিভাবে ফাঁসানো হয়েছে।

গত শনিবার মধ্যরাতে উপজেলার শাকপুরা ইউনিয়নের লালারহাট ঘোষখীল গ্রামের কমর আলী সারেং বাড়ীতে এ ঘটনা ঘটেছে।

- Advertisement -islamibank

পুলিশ বাদী হয়ে আবুল হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় থানায় মামলা দায়ের করেছেন।

আবুল হোসেনের স্ত্রী আফরোজা সুলতানা অভিযোগ করে বলেন, তার স্বামীকে শত্রুতা বশত ফাঁসানো হয়েছে। রাত আনুমানিক ২টার দিকে পুলিশ তার স্বামীকে ঘুম থেকে ডেকে তুলেন। পরে বাইরে নিয়ে যায়। ঘরের পিছনে নিয়ে গিয়ে টয়লেটের ভেতরে রাখা মদগুলো তার বলে আবুল হোসেনকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তার বিরুদ্ধে মাদক মামলা দিয়েছে। তিনি এ ঘটনার সুষ্টু তদন্ত দাবি করেছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, আবুল হোসেনের জরাজীর্ণ ঘর। ঘরে বৃদ্ধ মা, এক ছেলে, দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে বসবাস করেন আবুল হোসেন। ঘরের পিছনে প্রায় ৩০ ফুট দূরে টয়লেট।

টয়লেটের দরজা নেই। কাপড়ের পর্দা দিয়ে ঢাকা। ওই টয়লেট থেকে দেশীয় তৈরি ৬০ লিটার চোলাই মদ উদ্ধার করেন পুলিশ।

এলাকাবাসি ও প্রতিবেশীদের সাথে কথা বলে জানা গেছে, অভাবের সংসারে দিন মজুরের কাজ করে আবুল হোসেন কোন রকমে সংসার চালান। সে যদি মাদক ব্যবসার সাথে জড়িত থাকতো তাহলে কোনো না কোনোভাবে জানাজানি হয়ে যেত। তাকে কখনো এলাকাবাসি অবৈধ কোন কাজে দেখেননি। তাকে হয়তো পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য শাহাদাত হোসেন হেলাল বলেন, আবুল হোসেন একজন সহজ সরল ভালো মানুষ। দিন মজুরি করে জীবিকা নির্বাহ করেন। কেউ তাকে মাদক দিয়ে ফাঁসিয়েছে।

মদ উদ্ধারকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মো. কামাল হোসেন বলেন, আবুল হোসেন একজন মাদক কারবারি। তার টয়লেট থেকে পুলিশ ৬০ লিটার চোলাই মদ উদ্ধার করেছে। পালানোর সময় তাকে আটক করা হয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ফাঁসানোর কোন তথ্য পাওয়া যায়নি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM