সাবেক স্বামীর সঙ্গে আপস করে কি করলেন গায়িকা মিলা

বিচ্ছেদের প্রায় পাঁচ বছর পর সাবেক স্বামী পারভেজ সানজারির সঙ্গে আপস করে দেনমোহর ও খোরপোষ চেয়ে করা মামলাটি প্রত্যাহার করে নিয়েছেন জনপ্রিয় পপ গায়িকা মিলা।

- Advertisement -

গত বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ঢাকার পারিবারিক আদালতে মামলার প্রত্যাহার চেয়ে আবেদন করেন মিলা। তার আবেদনের প্রেক্ষিতে ঢাকার দ্বিতীয় সিনিয়র সহকারী জজ ও পারিবারিক আদালতের বিচারক দুরদানা রহমান আবেদনটি মঞ্জুর করেন।

- Advertisement -google news follower

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১২ মে সংগীতশিল্পী মিলা ও পাইলট পারভেজ সানজারি বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২৫ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে সম্পন্ন হয়। এ ছাড়া বিয়ের সময় মিলার বাবা-মা তাকে স্বর্ণের অলংকারসহ ৩০ লাখ টাকার আসবাবপত্র দেন।

কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই মিলা-সানজারির সম্পর্কে ফাটল ধরে। ১০ লাখ টাকা যৌতুক দাবি করে মিলার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করেন সানজারি।

- Advertisement -islamibank

দাম্পত্য কলহের জেরে ২০১৭ সালের ৫ অক্টোবর স্বামীর বিরুদ্ধে যৌতুক আইনে একটি মামলা করেন মিলা। ওই মামলায় সানজারি জামিন পাওয়ার পর ২০১৮ সালের ৩১ জানুয়ারি মিলাকে তালাক দেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM