সরকার কি কচু পাতার পানি, ধাক্কা দিলেই পড়ে যাবে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বিএনপির উদ্দেশে বলেছেন, ‘স্বপ্ন দেখছেন যে ধাক্কা দিয়ে ফেলে দেবেন সরকারকে। এটা কি কচু পাতার পানি? যে টলমল করে, ধাক্কা দিলেই পড়ে যাবে! এটা আওয়ামী লীগ সরকার।’

- Advertisement -

আজ শনিবার সকালে সদর দক্ষিণ উপজেলা পরিষদ মাঠে অনু‌ষ্ঠিত ত্রিবা‌র্ষিক স‌ম্মেল‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তিনি এসব কথা ব‌লেন।

- Advertisement -google news follower

হানিফ বলেন, ‘আওয়ামী লীগ এ দেশের সবচেয়ে প্রাচীন রাজনৈতিক দল। এ দলের শেকড় বাংলাদেশের মাটির অনেক গভীরে। যার সঙ্গে জনসম্পৃক্ততা নেই, সে দল টেকে না। যেটা বিএনপি।’

সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তার বক্তব‌্য দেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সা‌বেক মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি, স‌ম্মেল‌নে বিশেষ অতিথি ছি‌লেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, জেলা প‌রিষদ চেয়ারম‌্যান ও জেলা আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি ম‌ফিজুল ইসলাম বাবলুসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

- Advertisement -islamibank

দুপু‌রে সম্মেলনের উ‌দ্বোধক স্থানীয় সংসদ সদস্য অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল এমপি ভার্চুয়া‌লি সম্মেলনের উদ্বোধন করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM