অপারেশন রুট আউটঃ রোহিঙ্গা ক্যাম্পে প্রথমদিনেই আটক ৪১ অপরাধী

সম্প্রতি রোহিঙ্গা ক্যাম্পে একের পর এক টার্গেট কিলিং হচ্ছে। গত দুই মাসে ১৫ জন রোহিঙ্গা খুন হয়েছে সন্ত্রাসীদের হাতে। এবার টার্গেট কিলিং ঠেকাতে ক্যাম্পে “অপারেশন রুট আউট” নামে বিশেষ অভিযান শুরু করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

- Advertisement -

শুক্রবার রাতে এপিবিএন-৮ এবং ১৪ যৌথভাবে ৬ টি ক্যাম্পে সাঁড়াশি অভিযান চালিয়ে ৪১ জনকে আটক করে।

- Advertisement -google news follower

এপিবিএন জানিয়েছে, ক্যাম্প-১৩, ১৮, ১৯, ১৭, ২০ ও ২০ এক্সটেনশন এ নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করার জন্য ‘অপারেশন রুট আউট’ নামে চিরুনি অভিযান শুরু হয়েছে।

প্রথমদিনের অভিযানে ৪১ জন অপরাধীকে গ্রেপ্তার করা হয়। যার মধ্যে ৬ জন ছিল হত্যা মামলার আসামি, মাদকসহ আটক করা হয় ৩ জনকে। অন্যান্য মামলার আসামি ছিল ৪ জন।

- Advertisement -islamibank

আটককৃতদের মধ্যে বিভিন্ন অপরাধের মোবাইল কোর্টে সাজা দেওয়া হয় ২৮ জনকে। এর আগে বৃহস্পতিবার রাতে হত্যাকাণ্ডে জড়িত ৫ জনকে আটক করা হয়। অভিযানে সহযোগিতা করে জেলা পুলিশ।

ক্যাম্প এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাতে এবং দুষ্কৃতিকারীদের নির্মূল করার লক্ষ্যে এই চিরুনি অভিযান অব্যাহত থাকবে বলে জানান ৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার ফারুক আহমেদ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM