চট্টগ্রামে ২৪ ঘন্টায় আরও ১০ জন করোনায় আক্রান্ত

চট্টগ্রামে সর্বশেষ ২৪ ঘণ্টায় নতুন ১০ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তবে এ সময়ের মধ্যে কারো মৃত্যু হয়নি।

- Advertisement -

চট্টগ্রামের করোনা সংক্রান্ত হালনাগাদ পরিস্থিতি নিয়ে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত আজ শনিবারের প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয়ের রিপোর্টে দেখা যায়, ফৌজদারহাট বিআইটিআইডি ও নগরীর নয় ল্যাবরেটরি এবং এন্টিজেন টেস্টে গতকাল ১৪৮ জনের নমুনা পরীক্ষা করা হয়।

নতুন আক্রান্ত ১০ জনের মধ্যে শহরের বাসিন্দা ৬ এবং বিভিন্ন উপজেলার ৪ জন। উপজেলার মধ্যে লোহাগাড়া, বোয়ালখালী, ফটিকছড়ি ও হাটহাজারীতে একজন করে আক্রান্ত হয়েছেন।

- Advertisement -islamibank

জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ২৯ হাজার ৪৫৭ জনে। এর মধ্যে শহরের বাসিন্দা ৯৪ হাজার ৩৯০ জন এবং গ্রামের ৩৫ হাজার ৬৭ জন।

করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ১ হাজার ৩৬৭ জন রয়েছে। এতে শহরের বাসিন্দা ৭৩৭ জন ও গ্রামের ৬৩০ জন।

ল্যাবভিত্তিক রিপোর্টে দেখা যায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে গতকাল ২৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে শহরের একজন এবং উপজেলা পর্যায়ে তিনজনসহ মোট চারজনের করোনা পজিটিভ আসে।

ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে গতকাল ৩১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে শহরের চার বাসিন্দার করোনা পজিটিভ আসে।

তাছাড়া চট্টগ্রাম ভেটেনারিতে উপজেলা পর্যায়ে একজন এবং বেসরকারি ইপিক হাসপাতালে নগরে একজনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM