ষোলশহরে ছাত্রশিবিরের ঝটিকা মিছিল,পুলিশের কব্জায় ৪ কর্মী

চট্টগ্রামের ষোলশহর রেলস্টেশন এলাকায় ইসলামী ছাত্রশিবিরের ঝটিকা মিছিলের সময় ধাওয়া করে ৪ কর্মীকে আটক করেছে পাঁচলাইশ থানা পুলিশ। আজ শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ৮ টার দিকে তাদেরকে আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন-চট্টগ্রাম কলেজের অনার্স অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মোহাম্মদ ফাহিম (২১), বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসা আলিম ১ম বর্ষের ছাত্র তারেক আহমদ (১৮), চকবাজার কাজেম আলী কলেজ এইচ এসসি ১ম বর্ষের ছাত্র তৌহিদুল ইসলাম (১৮) ও মহসিন কলেজ অনার্স তৃতীয় বর্ষ (রাষ্ট্রবিজ্ঞান) এর ছাত্র মোহাম্মদ নূরুল ইসলাম পারভেজ (২২)।

- Advertisement -google news follower

পাঁচলাইশ থানা ওসি জাহিদুল কবির জানান, সকাল ৮টায় ষোলশহর রেলস্টেশন থেকে ১২০ থেকে ১৫০ জনের জামায়াত শিবিরের একটি ঝটিকা বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি মুরাদপুরের দিকে যাওয়ার সময় আমাদের স্পেশাল এবং লিমা মোবাইল টিম পেছন থেকে ধাওয়া দিলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। পরে বিক্ষোভকারীরা বিভিন্ন গলি দিয়ে পালানোর সময় ৪ জনকে আটক করা হয়।

- Advertisement -islamibank

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM