পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু

ভারতের পশ্চিমবঙ্গের নদিয়ার নাকাশিপাড়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত পাঁচজনের প্রাণহানি ঘটেছে। আজ শুক্রবার সকালে একটি লরির সঙ্গে গাড়ির সংঘর্ষে এক শিশুসহ পাঁচ জনের মৃত্যু হয়।

- Advertisement -

স্থানীয়রা বলছেন, দুর্ঘটনা কবলিত গাড়িটি রায়গঞ্জ থেকে কলকাতার দিকে যাচ্ছিল। নাকাশিপাড়ায় ৩৪ নম্বর জাতীয় সড়কের টোল প্লাজার কাছে সামনের দিক থেকে আসা একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই গাড়িটির।

- Advertisement -google news follower

দুর্ঘটনার কারণে পাঁচ যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। মরদেহ এরই মধ্যে গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দুর্ঘটনার কারণ এখনো অজানা। তবে স্থানীয়রা বলছেন, জাতীয় ওই সড়কে কাজ চলছিল। কাজ থমকে থাকায় ‘সিঙ্গেল লেন’ দিয়েই গাড়ি চলাচল করছিল। আর সে কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারণা।

- Advertisement -islamibank

স্থানীয়দের অভিযোগ, প্রতিনিয়ত সেখানে দুর্ঘটনা ঘটে। রাস্তাটি এক লেনের হয়ে যাওয়ায় অনেক সময় নিয়ন্ত্রণ হারায় গাড়িগুলো। এমন একটি দুর্ঘটনাপ্রবণ এলাকায় কেন ট্রাফিক পুলিশের কোনো নজরদারি থাকে না, তা নিয়েও প্রশ্ন তুলছেন স্থানীয়রা।

পাশাপাশি রাস্তার কাজ তাড়াতাড়ি শেষ করার দাবিতেও সরব হয়েছেন তারা। ঘটনার কিছুক্ষণের মধ্যেই উদ্ধারকারী দলকে খবর দেওয়া হয়। দুর্ঘটনাকবলিত গাড়িটিকে তুলে আনা হয়েছে। সূত্র: আনন্দবাজার।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM