কন্যাশিশুকে গলায় তার পেঁচিয়ে হত্যার পর থানায় মা

জয়পুরহাট শহরের বারিধারা মহল্লায় চার বছরের কন্যাশিশুকে মুঠোফোনের চার্জারের তার গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছেন ঘাতক মা।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে জেলা শহরের বারিধারা মহল্লার বিনীত ভবনের তৃতীয় তলার ভাড়া বাসায়। পারিবারিক কলহে এ হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা পুলিশের।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় ঘাতক মা মৌমিতা পাল (৩০) থানায় গিয়ে আত্মসর্মপণ করেন।

নিহত শিশুটির নাম কনিনিকা পাল হিয়া। ঘাতক মৌমিতা পাল সোনালী ব্যাংক জয়পুরহাটের পাঁচবিবি শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) নয়ন চন্দ্র পালের স্ত্রী।

- Advertisement -islamibank

তিনি বগুড়ার নন্দীগ্রাম উপজেলার আমড়া গোহাইল গ্রামের বাসিন্দা। তারা বারিধারার ওই ভবনে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন।

জয়পুরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৯টার দিকে মৌমিতা পাল থানায় এসে জানান, তিনি তার চার বছরের মেয়ে কনিনিকা পালকে মুঠোফোনের চার্জারের তার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছেন। বাসায় পুলিশ পাঠিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, মৌমিতার পরিবারে কলহ ছিল। এ কারণেই মেয়েকে হত্যা করেছে বলে প্রাথমিকভাব ধারণা করা হচ্ছে। শিশুটির বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM