নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচ পরিত্যক্ত

স্বাগতিক ও চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত এক জয়ে আসর শুরু করেছিল নিউজিল্যান্ড। ওদিকে গ্রুপের টপ ফেবারিট ইংল্যান্ড বুধবার বৃষ্টি বিঘ্নিত ম্যাচে আয়ারল্যান্ডের কাছে বৃষ্টি আইনে ৫ রানে হেরেছে।

- Advertisement -

গত আসরের রানার্স আপ কিউইদের তাই আফগানদের বিপক্ষে জিতে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল। বেরসিক বৃষ্টিতে ওই সুযোগ হারিয়েছে ব্ল্যাক ক্যাপসরা।

- Advertisement -google news follower

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বৃষ্টিতে থেমে থেমে অনুষ্ঠিত ইংল্যান্ড-আয়ারল্যান্ড ম্যাচের ফল হয়েছে। কিন্তু শীতের বৃষ্টিতে একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে কোন বল মাঠে না গড়িয়েই ম্যাচ পরিত্যক্ত হয়েছে। আফগান-কিউইরা পেয়েছে একটি করে পয়েন্ট।

সুপার টুয়েলভের গ্রুপে পর্বের দুই ম্যাচ থেকে নিউজিল্যান্ড তিন পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। অন্যদিকে দুটি করে ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে যথাক্রমে শ্রীলঙ্কা, ইংল্যান্ড, আয়ারল্যান্ড ও অস্ট্রেলিয়া আছে পরের অবস্থানে। বৃষ্টি বিঘ্নিত এই দিনই শেষ পর্যন্ত সেমিফাইনালে যাওয়ার হিসাব এলোমেলো করে দিতে পারে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM