বোয়ালখালীতে কুকুরের কামড়ে আহত ১৫

চট্টগ্রামের বোয়ালখালীতে কুকুরের কামড়ে নারী-শিশুসহ অন্তত: ১৫জন আহত হয়েছেন। ২৬ অক্টোবর, বুধবার উপজেলার আরাকান সড়কের গোমদণ্ডী ফুলতল এলাকায় এ ঘটনা ঘটেছে।

- Advertisement -

হাসপাতালে আসা আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার বিশ্বজিৎ পালিত।

- Advertisement -google news follower

তিনি বলেন, বুধবার দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত ৮ জন চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে আয়ান (৫) নামের এক শিশু বিড়ালের কামড়ে আহত হয়েছে।

আহতরা হলেন, গিয়াস উদ্দিন (২৮), একরাম হোসেন (২৩), ফারহান (৫), আরিফা (৫), পারভীন আকতার (৩০), কুতুব উদ্দিন (৩৪), জহুর আলম (৬০), কামরুল আমিন (২৩), মফিজুর রহমান (৬২) ও আয়ান (৫)। আহত অন্যান্যরা স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করেছেন বলে জানা গেছে।

- Advertisement -islamibank

স্থানীয়রা জানান, দুপুর ২টা থেকে আরাকান সড়কের গোমদণ্ডী ফুলতল থেকে পেতন আউলিয়া মাজার গেইট পথচারীদের কামড়াতে শুরু করে। এতে নারী-শিশুসহ অন্তত: ১৫ জন আহত হন।

বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর বলেন, কুকুরের কামড়ে আহত হওয়ার বিষয়ে খবর নিচ্ছি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM