নগরে সন্ধ্যার পর থেকে ভোর পর্যন্ত ডাকাতি করে ওরা ৮ জন

0

কোতোয়ালীর পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীন মাঠের গণ শৌচাগারের পাশে অন্ধকারে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতিকালে ১৫ ডাকাতকে ধাওয়া করে পুলিশ ৮ ডাকাতকে গ্রেফতার করেছে। এ সময় ৫টি ছোরা উদ্ধার করা হয়। ২৫ অক্টোবর গভীর রাতে কোতোয়ালি থানা পুলিশ এ অভিযান চালায়।

পুলিশের দাবি, গ্রেফতারকৃতরা সন্ধ্যার পর থেকে ভোর পর্যন্ত ছোরাসহ কোতোয়ালী থানা এলাকায় ছিনতাই ও ডাকাতি করে থাকে।

গ্রেফতারকৃতরা হলেন -জয় বড়ুয়া (২১), মোঃ সোহেল (২৪), মোঃ জুনায়েদ (২৩), মোঃ বাচ্চু প্রকাশ বুলেট (৩৪), শহিদ হাওলাদার (৩৪), মোঃ রাসেল (২৪), মোঃ জাকির (২৯) ও মনির হোসেন (১৯)।

কোতোয়ালি থানার ওসি জানিয়েছেন, ১০-১৫ জনের ডাকাত দল পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন গ্রামীন মাঠের গণ শৌচাগারের পাশে অন্ধকারজনক স্থানে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করে। তাৎক্ষণিক পুলিশ কর্মকর্তাদের অবহিত করে কোতয়ালী থানার এসআই মোঃ মোমিনুল হাসান, এসআই মোঃ মোশাররফ হোসেন, এসআই মেহেদী হাসান, এসআই মোঃ মিজানুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ উল্লেখিত স্থানের উদ্দেশ্যে রওনা হয়। রাত সাড়ে ১১টায় ৮ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাদের হেফাজত থেকে ৫ টি ছোরা উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছেন, তারা সন্ধ্যার পর থেকে ভোর পর্যন্ত ছোরাসহ কোতোয়ালী থানা এলাকায় ছিনতাই ও ডাকাতি করে থাকে।

গ্রেফতার জয় বড়ুয়ার বিরুদ্ধে ১০ টি ডাকাতি ও অস্ত্র আইনে মামলা আদালতে বিচারাধীন। মোঃ সোহেলের বিরুদ্ধে ৩ টি ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে।

মোঃ বাচ্চু প্রকাশ বুলেটের তার বিরুদ্ধে ২ টি ডাকাতি ও চুরি আইনে মামলা রয়েছে। শহিদ হাওলাদারের বিরুদ্ধে ১ টি ডাকাতি আইনে মামলা আদালতে বিচারাধীন এবং মোঃ রাসেলের বিরুদ্ধে ২ টি ডাকাতি ও দ্রুত বিচার আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

তাদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি আইনে মামলা দায়ের করা হয়েছে।

জেএন/এফও/হিমেল/এমআর

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM