উখিয়ায় শরণার্থী শিবিরে রোহিঙ্গা মাঝি গুলিবিদ্ধ

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা শিবিরে এক রোহিঙ্গা নাগরিক গুলিবিদ্ধ হয়েছেন। কুতুপালং রোহিঙ্গা শিবিরে মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ৬টার দিকে ফায়ার সার্ভিস কার্যালয়ের ভেতরে ছয় থেকে সাত জনের একদল দৃর্বুত্ত মোহাম্মদ সালাম (৩৫) নামে ওই রোহিঙ্গা যুবককে গুলি করে।

- Advertisement -

সালাম কুতুপালং ক্যাম্প-২ পূর্ব ডি-৬ ব্লকের আব্দুর রশিদের ছেলে এবং ওই ক্যাম্পের হেড মাঝি (প্রধান নেতা) বলে জানা গেছে।

- Advertisement -google news follower

১৪ এপিবিএন সূত্র জানিয়েছে, মোহাম্মদ সালামকে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ‘সন্ত্রাসীরা এক যুবককে আনুমানিক ছয় রাউন্ড গুলি করে পালিয়ে যায়। তার পিঠে ও হাতে গুলি লেগে গুরুতর জখম হয়। গুলিবিদ্ধ যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

- Advertisement -islamibank

এর আগে ১৮ অক্টোবর সন্ধ্যায় উখিয়ার ১৯ নম্বর ক্যাম্পে সৈয়দ হোসেন (২৩) নামে এক রোহিঙ্গাকে গলা কেটে এবং গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। সৈয়দ হোসেন ওই ক্যাম্পের ব্লক-এ/১০-এর মৃত জমিল হোসেনের ছেলে।

এরও আগে ১৫ অক্টোবর রাতে ১৩ ও ১৯ নম্বর ক্যাম্পে দুইজন রোহিঙ্গা মাঝিকে কুপিয়ে হত্যা করে রোহিঙ্গা সন্ত্রাসীরা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM