সেন্টমার্টিনে ভেসে এলো বিদেশি জাহাজ

বাংলাদেশের উপকূলের দিকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় সিত্রাং। মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল ৭টা থেকে ৮টার দিকে পটুয়াখালী ও বরগুনায় আঘাত হানবে সিত্রাং। সিত্রাংয়ের প্রভাবে বঙ্গোপসাগরে সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপে সোমবার দুপুরে একটি বিদেশি জাহাজ ভেসে এসেছে।

- Advertisement -

দ্বীপের বাসিন্দারা জানান, জাহাজটিতে অনেক কন্টেইনার এবং অন্যান্য মালামাল রয়েছে। তবে সেটি কোথা থেকে এসেছে সে বিষয়ে কেউ কিছু বলতে পারেননি।

- Advertisement -google news follower

সেন্টমার্টিনের ইউপি সদস্য খোরশেদ আলম জানান, “সাগরে ভেসে একটি বড় জাহাজ ছেঁড়া দ্বীপে এসেছে। এছাড়া সকাল থেকে প্রচণ্ড ঝোড়ো বাতাসে গাছপালা পড়ে গেছে এবং ঘরবাড়ির টিন ও চাল উড়ে গেছে। আমরা বিশেষ করে, দ্বীপের তীরে বসবাসকারীদের আশ্রয় কেন্দ্রে চলে যাওয়ার জন্য মাইকিং করছি।”

তিনি জানান, ভেসে আসা জাহাজটির বিষয়ে স্থানীয় প্রশাসনকে অবহিত করা হয়েছে।

- Advertisement -islamibank

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন, “সাগর থেকে ভেসে একটি বিদেশি জাহাজের খবর স্থানীয়দের মাধ্যমে শুনেছি। সে বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।”

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM