শুটিং সেটে আহত অমিতাভ, হাসপাতালে ভর্তি

টিভি রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ (কেবিসি) অনুষ্ঠানের শুটিং সেটে মারাত্মক আহত হয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন।

- Advertisement -

সেটে ধাতব বস্তু পড়ে তার বা পায়ের শিরা কেটে গেছে। দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এমনকি সেখানে সেলাই লেগেছ। চিকিৎসকেরা আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন শাহেন শাহ হিসেবে খ্যাত এই বরেণ্য অভিনেতাকে।

- Advertisement -google news follower

রোববার (২৩ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন খোদ অমিতাভ বচ্চন। সেখানে তিনি লিখেছেন, ‘কেবিসির সেটে একটি ধারালো ধাতুতে পায়ের শিরা কেটে যায়। শিরা কেটে রক্ত বের হতে লাগল গলগল করে।

পরে সহকর্মীদের সাহায্যে কোনোরকমে হাসপাতালে গিয়ে পৌঁছাই। সেখানকার চিকিৎসকরা অপারেশন থিয়েটারে নিয়ে সেলাই দিলেন। চুপচাপ দেখলাম। আপাতত হাঁটাচলা করতে বারণ করেছেন চিকিৎসকরা। ’

- Advertisement -islamibank

এই খবরে উদ্বিগ্ন বিগ বি’র ভক্তরা। তবে ভক্তদের উদ্দেশে অমিতাভ জানিয়েছেন, ‘চিন্তা নেই, তিনি বর্তমানে ঠিক আছি। ’

দুই দশক আগে শুরু হওয়া ভারতের সবচেয়ে জনপ্রিয় টেলিভিশন শো কেবিসির সঞ্চালনা করে আসছেন অমিতাভ বচ্চন। গত ১১ নভেম্বর জীবনের ৮০তম অধ্যায় শুরু করেছেন অমিতাভ।

বক্স অফিসের বহু প্রজন্মের তারকার সঙ্গে টক্কর দেওয়া এক অভিনেতা তিনি। আগামী ১১ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘উঁচাই’। এই ছবিতে অমিতাভের চরিত্রের নাম অমিত শ্রীবাস্তব।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM