পয়েন্ট হারাল আর্সেনাল

প্রিমিয়ার লিগে রোববার (২৩ অক্টোবর) রাতের ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আর্সেনাল। একের পর এক ম্যাচ জয়ে আর্সেনাল লিগ চ্যাম্পিয়নের দৌড়ে ছাড়িয়ে যাচ্ছিল সবাইকে।

- Advertisement -

কিন্তু টানা চার জয়ের পর টেবিলের তলানিতে থাকা সাউদাম্পটনের বিপক্ষে হোঁচট খেল মিকেল আর্তেতার শিষ্যরা। এগিয়ে থেকেও তারা মাঠ ছেড়েছে ড্র নিয়ে।

- Advertisement -google news follower

সেন্ট ম্যারি’স স্টেডিয়ামে এদিন প্রতিপক্ষকে শুরু থেকেই চেপে ধরে আর্সেনাল। সফলতা পেতেও খুব বেশি সময় লাগেনি। ১১ মিনিটে বেন হোয়াইটের পাস ফাঁকায় পেয়ে দলকে এগিয়ে নেন গ্রানিত জাকা।

২৫তম মিনিটে ব্যবধান ‍দ্বিগুণ করার সুযোগ পেয়েছিলেন গ্যাব্রিয়েল জেসুস। কিন্তু প্রতিপক্ষের ডিফেন্ডার ও গোলরক্ষকের বাধায় তার শট থাকেনি লক্ষ্যে।

- Advertisement -islamibank

চার মিনিট পর বল পায়ে প্রতিপক্ষের ডি বক্সে ঢুকার পথে বাধাগ্রস্ত হন বুকায়ো সাকা। বিরতিতে যাওয়ার ঠিক আগে পেনাল্টি এরিয়া থেকে গোলের উদ্দেশে জেসুস শট নিলে সেটি সরাসরি সাউদাম্পটন গোলরক্ষকের গায়ে বাধা পেয়ে ফিরে আসে।

বিরতির পর আরও একবার প্রতিপক্ষের ডি বক্সে বল নিয়ে ঢুকে পড়েন জেসুস। কিন্তু এবারও তিনি সফল শট নিতে ব্যর্থ হন। এর পাঁচ মিনিট পর গানারদের হতাশ করে সমতায় ফেরে সাউদাম্পটন।

মোহামেদ ইলিওনোসির পাস দখলে নিয়ে আর্সেনাল গোলরক্ষককে পরাস্ত করেন স্কটল্যান্ডের মিডফিল্ডার স্টুয়ার্ট আর্মস্ট্রন।

৭৯ মিনিটে সাউদাম্পটনের জালে বল জড়ান ওডিগার্ড। তবে তাকে বাইলাইনের বাইরে থেকে টিয়েরনি বল পাস দেয়ায় রেফারি গোলটি বাতিল করে দেন। শেষ পর্যন্ত ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় আর্সেনালকে।

জয় না পেলেও টানা ৯ ম্যাচ ধরে অপরাজিত থাকল আর্সেনাল। ১১ ম্যাচ শেষে ৯ জয় ও এক ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে আর্সেনাল। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটির। ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ১৫তম স্থানে উঠে এসেছে সাউদাম্পটন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM