যতদিন বাঁচি, বাঁচি যেন ভালোবাসা নিয়ে-হানিফ সংকেত

দেশের সবচেয়ে দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ দিয়ে তিনি দেশব্যাপী জনপ্রিয়তা পেয়েছেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেত।

- Advertisement -

লেখালেখি ও নাটক নির্মাণেও যার সুনাম দেশব্যপী ছড়িয়ে পড়েছে সে বরেণ্য ব্যক্তিটির আজ (২৩ অক্টোবর) জন্মদিন। জন্মদিনে আত্মীয়-স্বজন, সহকর্মী ও অনুরাগীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন হানিফ সংকেত।

- Advertisement -google news follower

সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া চেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে হানিফ সংকেত লিখেছেন, ‘যতদিন বাঁচি, বাঁচি যেন ভালোবাসা নিয়ে, বাঁচি যেন হৃদয়ের উত্তাপ বিলিয়ে।

আপনাদের ব্যস্ততম জীবনে আমার এই জন্ম তারিখটি মনে রেখে যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন, ভালোবাসা প্রকাশ করেছেন, সবাইকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা।’ আপনাদের এই অকৃত্রিম ভালোবাসাই আমার চলার পথের পাথেয়। দোয়া করবেন। ভালো থাকবেন সবাই।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, ১৯৫৮ সালের আজকের এই দিনে (২৩ অক্টোবর) বরিশালে জন্মগ্রহণ করেন হানিফ সংকেত। তিনি একধারে উপস্থাপক, পরিচালক, অভিনেতা, প্রযোজক ও লেখক। সামাজিক কার্যক্রমের জন্য একুশে পদক পুরস্কার পান তিনি।

এ ছাড়াও পরিবেশ শিক্ষা ও প্রচারের জন্য জাতীয় পরিবেশ পদকও দেওয়া হয় তাকে। এ ছাড়া তিনি দেশে-বিদেশে বহু পুরস্কারে ভূষিত হয়েছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM