বান্দরবানের আরও ২ উপজেলায় পর্যটক ভ্রম‌ণে নি‌ষেধাজ্ঞা

বান্দরবান জেলার আরো দুই উপজেলায় আগামী ৩০ অক্টোবর পর্যন্ত পর্যটকদের ভ্রমনে নিষেধাজ্ঞা জারি করেছে স্থানীয় প্রশাসন। এবার জেলার আলীকদম ও থানচিতে পর্যটক ভ্রম‌ণে নি‌ষেধাজ্ঞা দেওয়া হ‌য়ে‌ছে।

- Advertisement -

আজ রবিবার (২৩ অ‌ক্টোবর) বিকা‌লে জেলা প্রশাসক (রু‌টিন দা‌য়িত্ব) লুৎফুর রহমান স্বাক্ষ‌রিত জনস্বার্থে প্রকা‌শিত এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়‌টি জানানো হয়।

- Advertisement -google news follower

গণ‌বিজ্ঞ‌প্তি‌তে বলা হয়েছে, জেলার আলীকদম ও থানচিতে সশস্ত্র বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসীদের উপস্থিতির বিষয়ে সুনির্দিষ্ট তথ্য সংগ্রহের জন্য সেনা সদস্যদের টহল কার্যক্রম পরিচালনা এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখা হ‌বে।

এ অবস্থায় পর্যটকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে আজ ২৩ অক্টোবর থে‌কে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত ওই দুই উপজেলায় পর্যটকদের ভ্রমণ নিষিদ্ধ করা হ‌য়ে‌ছে।

- Advertisement -islamibank

রোয়াংছড়ি ও রুমা উপজেলায় পর্যটক‌দের নিরুৎসা‌হিত করার পর এখন আলীকদম ও থানচি উপজেলায় নতুন ক‌রে পর্যটক ভ্রমণে এ নিষেধাজ্ঞা জারি করা হ‌য়ে‌ছে।

জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত জেলা ম্যাজিস্ট্রেটের বেঞ্চ সহকারী সুমন পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM