ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন সৈয়দ নুরুল ইসলাম

পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হিসেবে নিয়োগ পেয়েছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) সৈয়দ নুরুল ইসলাম। তিনি সদ্য অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি পেয়ে ট্যুরিস্ট পু্লিশের প্রধানের দায়িত্ব পাওয়া হাবিবুর রহমানের স্থলাভিষিক্ত হলেন।

- Advertisement -

আজ রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপসচিব হারুন-অর-রশিদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

- Advertisement -google news follower

এর আগে গত ১০ অক্টোবর এক প্রজ্ঞাপনে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানকে অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতি দিয়ে ট্যুরিস্ট পুলিশের প্রধান করা হয়। এরপর থেকে রেঞ্জ ডিআইজির পদটি খালি ছিল।

পুলিশের আটটি রেঞ্জের মধ্যে অন্যতম ও গুরুত্বপূর্ণ ঢাকা রেঞ্জ। এই রেঞ্জের আওতাভুক্ত ১৩টি জেলা, ৯৮টি থানা ও ৪৩টি সার্কেল অফিস রয়েছে।চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকায় জন্মগ্রহণ করা নুরুল ইসলাম বিসিএস পুলিশ ক্যাডারের ২০তম ব্যাচে এএসপি হিসেবে যোগ দেন।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM