শিক্ষার উদ্দেশ্য হচ্ছে ভালো মানুষ হওয়া-অধ্যক্ষ মোজাহিদুল ইসলাম

চট্টগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মো. মোজাহিদুল ইসলাম চৌধুরী বলেছেন, লেখাপড়ার উদ্দেশ্য হচ্ছে ভালো মানুষ হওয়া। নিজেকে বিকশিত করা। আর ইসলাম শিক্ষার উদ্দেশ্য হচ্ছে আল্লাহর বান্দা এবং খলিফা হওয়া। ভালো মানুষ হয়ে বাবা-মায়ের সেবা করতে হবে। সমাজের সেবক হতে হবে। তাহলেই আল্লাহর নৈকট্য লাভ করা যাবে।

- Advertisement -

রবিবার (২৩ অক্টোবর) সকাল ১১টায় বোয়ালখালী উপজেলার হাওলা মাহফুজিয়া মাদ্রাসায় আয়োজিত পবিত্র মিলাদুন্নবী (সা.) ও ইসালে সাওয়াব মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.নুরুল ইসলামের সভাপতিত্বে ও শিক্ষক মিজানুর রহমান এবং মো.নুরুদ্দিন চিশতীর সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মো.সোহাইল।

মাহফিলে বিশেষ অতিথি ছিলেন রিয়াজুল হক, ইলিয়াস আজম, মৌলানা রফিকুল ইসলাম, সাংবাদিক সেকান্দর আলম বাবর, ইউপি সদস্য মো. নুরুল আবচার ও মো. রিয়াদুল হক। উপস্থিত ছিলেন শিক্ষক মো.আবু কাইয়ুম, মো. রিদুয়ান আসিফ, মোছামৎ রাজিয়া সুলতানা, জেসমিন আকতার, নিগার সুলতানা মিলি, সৈয়দা হুমাইরা ইসলাম, অফিস সহকারী মাহবুবুল আলম ও রুবি আকতার।

- Advertisement -islamibank

মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী ওয়াসিফ এমরান আফরান ও নাতে রাসুল পরিবেশন করেন তৌফিকুল ইসলাম।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM