সাইখ্যা ব্রিজের সঙ্গে লঞ্চের ধাক্কা, নিহত ৩

ঢাকা থেকে শরীয়তপুরের ডামুড্যা গামী লঞ্চ স্বর্ণদ্বীপ-২ কোদালপুরের গোসাইহাটের সাইখ্যা ব্রিজের সঙ্গে ধাক্কা খায়। এতে ওই লঞ্চের তিনজন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আরও ৫ থেকে ৬ জন গুরুত্বর আহত হয়েছে।

- Advertisement -

রোববার (২৩ অক্টোবর) ভোর পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে লঞ্চটি সেতুর সঙ্গে ধাক্কা লেগে এ হতাহতের ঘটনা ঘটেছে।

- Advertisement -islamibank

গোসাইরহাট থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার বলেন, শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার সদরঘাট থেকে স্বর্নদ্বীপ লঞ্চটি ডামুড্যার উদ্দেশ্যে ছেড়ে আসে।

ভোর রাতের দিকে মেঘনা নদী থেকে লঞ্চ জয়ন্তিয়া নদীতে প্রবেশ করে। গোসাইরহাটের সাইক্কা এলাকায় সেতুর সঙ্গে লঞ্চের তৃতীয় তলায় থাকা পানির ট্যাংকের সঙ্গে ধাক্কা লাগে। ওই পানির ট্যাংক ছিটকে ঘুমন্ত যাত্রীদের ওপর পড়ে।

এতে ঘটনাস্থলেই তিন যাত্রী মারা যান। আহত হন ২ জন। নিহতেরা হলেন জামালপুরের বোরহান আলীর ছেলে সাগর আলী, টাঙ্গাইলের নাজিমউদ্দিনের ছেলে শাকিল আহমেদ ও গোসাইরহাটের শাহ আলী মোল্লার ছেলে তানজিল।

গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাফি বিন কবির বলেন, লঞ্চ দুর্ঘটনার কথা জানার সঙ্গে সঙ্গে উদ্ধার তৎপরতা শুরু করা হয়। নিহত ৩ যাত্রীর মরদেহ উপজেলা স্বাস্থ্য রাখা হয়েছে। আর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM