জেলা দাবা চ্যাম্পিয়নশিপে চ্যাম্পিয়ন ঋষিন তালুকদার, রানার্সআপ বাবলু

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা দাবা কমিটির আয়োজনে চট্টগ্রাম জেলা দাবা টুর্নামেন্টে ঋষিন তালুকদার অপরাজিত চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন। তিনি সাত খেলায় ৬.৫ পয়েন্ট অর্জন করেন। সমান খেলায় ৬ পয়েন্ট যথাক্রমে বাবলু চাকমা রানার্সআপ ও সাজিদ বিন জাহিদ ৩য়, ৫.৫ পয়েন্ট যথাক্রমে দিব্য দাশ ৪র্থ, মুজিবুর রহমান ৫ম ও মোহাম্মদ ইউছুপ ৬ষ্ট লাভ করেন।

- Advertisement -

আগামী ২৭ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত জাতীয় দাবা বি চ্যাম্পিয়ানশীপে এই ৬ জন দাবাড়ু চট্টগ্রাম জেলার প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করিবে।

- Advertisement -google news follower

আজ অনুষ্ঠিত সমাপনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন চট্টগ্রাম জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কবির আহমদ।

দাবা কমিটি সম্পাদক মহিলা ফিদে মাষ্টার তনিমা পারভীন সভাপতিতে ও যুগ্ম সম্পাদক প্রকৌশলী এস এম তারেক পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ- সভাপতি হাফিজুর রহমান ও যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিজেকেএস নির্বাহী সদস্য নাছির মিয়া,দাবা কমিটির যুগ্ম সম্পাদক সৈয়দ আব্দুল আহাদ, ফিদে মাষ্টার আব্দুল মালেক,সদস্য মোঃ ইসহাক, মির্জা আরিফ আহমেদ,নুরুল আমিন, কামরুল ইসলাম ও দাবা খেলোয়াড় সমিতি সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম।

- Advertisement -islamibank

এই প্রতিযোগিতায় মোট ৭৫ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।
এর আগে সকালে বাছাই প্রতিযোগিতার উদ্বোধন করেন সাবেক সিটি মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM