প্রত্যাশীর শিক্ষাবৃত্তি পেল ১০০ মেধাবী শিক্ষার্থী

বেসরকারী সংস্থা (এনজিও) প্রত্যাশী ১০০জন মেধাবী শিক্ষার্থীকে দিয়েছেন শিক্ষাবৃত্তি। শনিবার (২২ অক্টোবর) প্রত্যাশীর বোয়ালখালী ক্যাম্পাসে দেশের ১০টি জেলা থেকে নির্বাচিত শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তির চেক হস্তান্তর করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরেরিটির এক্সকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. ফসিউল্লাহ্। প্রত্যাশীর সভাপতি বাদল কান্তি চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম সেলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন ও প্রত্যাশীর নির্বাহী পরিচালক মনোয়ারা বেগম।

- Advertisement -

প্রতিজন শিক্ষার্থীকে ১২ হাজার টাকা করে ১০০জনকে ১২ লাখ টাকা প্রত্যাশীর নিজস্ব তহবিল থেকে শিক্ষাবৃত্তি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নিবার্হী পরিচালক মনোয়ারা বেগম।

- Advertisement -google news follower

প্রধান অতিথির বক্তব্যে ফসিউল্লাহ্ বলেন, আজকের শিক্ষার্থী আগামীর বাংলাদেশ। এই শিক্ষার্থীরাই উন্নত সমৃদ্ধি বাংলাদেশ গড়ে তুলতে ভূমিকা রাখবে।

এসময় উপস্থিত ছিলেন প্রত্যাশী কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক দিলারা বেগম, সহ-সভাপতি দীপক কুমার চৌধুরী, সদস্য মো. আলী, সৈয়দ শহীদ উদ্দীন, প্রত্যাশীর পরিচালক (মাইক্রো ফিন্যান্স) নাছিম হায়দার, এরিয়া ম্যানেজার খোরশেদ আলম, শাহাদাৎ হোসেন, জামালুদ্দীন, সুলভ চৌধুরী, হোসেন আহমদ, আবদুল মাবুদ, রঞ্জিত প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রত্যাশীর সহকারী পরিচালক (প্রশিক্ষণ) মো. সেলিম ও সুবর্ণা সেলিম।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM