এটিইউ’র অভিযান: আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য আটক

রাজধানীর বাড্ডা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের একজন সক্রিয় সদস্যকে আটক করেছে এন্টি টেররিজম ইউনিটের (এটিইউ) আভিযানিক দল।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (২০ অক্টোবর) গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়। এটিইউ সদস্যদের দাবি আটককালে সাব্বিরের নিকট থেকে উগ্রবাদী কর্মকাণ্ডে ব্যবহৃত একটি এন্ড্রয়েড মোবাইল ফোন, একটি বাটন ফোন, চারটি সিম কার্ড, একটি পেনড্রাইভ ও এগারোটি উগ্রবাদী বই জব্দ করা হয়েছে।

- Advertisement -google news follower

এন্টি টেররিজম ইউনিট জানিয়েছে, আটককৃত সদস্যের নাম সাব্বির আহম্মেদ ওরফে সাব্বির ওসমানি ওরফে আহমেদ ওসমানি। তার বয়স বিশ বছর। সে ব্রাহ্মণবাড়িয়া সদরের মোহাম্মদপুর (মোল্লা বাড়ি) এলকার হাফেজ রফিকুল ইসলামের ছেলে।

রাজধানীর পূর্ব বাড্ডার ৫২৮ জোড়া খানা সেকান্দারবাগ এলাকায় বসবাস করতো। সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্বুদ্ধ হয়ে সে আনসারুল্লাহ বাংলা টিমের কার্যক্রমের সাথে জড়িয়ে পড়ে বলে জানায় এন্টি টেররিজম ইউনিট।

- Advertisement -islamibank

তার ফেসবুক আইডি পর্যালোচনা করে দেখা যায়, আসামী তার নিজ ফেসবুক আইডির মাধ্যমে উগ্রবাদী মতবাদ সম্পর্কে বিভিন্ন পোস্ট প্রদান, নিষিদ্ধ ঘোষিত সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের কার্যক্রম পরিচালনা সহ জঙ্গিবাদী কার্যক্রমে মানুষকে উদ্বুদ্ধ করতো। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM