দীঘিনালায় গ্রাম প্রধানসহ নিখোঁজ ৩

খাগড়াছড়ির দীঘিনালায় এক গ্রাম প্রধানসহ তিন ব্যক্তির খোঁজ মিলছে না। বৃহস্পতিবার দুপুরের পর থেকে তাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

- Advertisement -

নিখোঁজ ব্যক্তিরা হলেন উপজেলার টুক্কু কারবারীপাড়ার কারবারী (গ্রাম প্রধান) প্রিয়তম চাকমা (৪০), একই পাড়ার দয়াল কুমার চাকমা (৫৫) ও ভদ্রসেন চাকমা (৬৫)। এ বিষয়ে থানায় কোনো অভিযোগ করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

- Advertisement -google news follower

শুক্রবার (২৬ অক্টোবর) সকালে নিখোঁজ ব্যক্তিদের পরিবারের সাথে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার দুপুরের পর থেকে তাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। কোনো আঞ্চলিক রাজনৈতিক দল তাদেরকে অপহরণ করেছে কিনা তাও তারা নিশ্চিত করে বলতে পারছেন না।

নিখোঁজ দয়াল কুমার চাকমার স্ত্রী কোহেলী চাকমা জানান, দুপুরে গরু নিয়ে মাঠে যাওয়ার পর থেকে তার স্বামী নিখোঁজ রয়েছেন। তার মুঠোফোনটিও বন্ধ রয়েছে। তার স্বামী কোনো রাজনৈতিক দলের সাথেও সম্পৃক্ত নন।

- Advertisement -islamibank

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। তারপরও কি কারণে ওই তিন ব্যক্তি নিখোঁজ, তা খুঁজে বের করা হবে বলে জানান তিনি।

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM