ছাত্রকে পেটানোর ভিডিও ভাইরাল, চাকরি গেল মাদ্রাসা শিক্ষকের

আনোয়ারায় এক মাদ্রাসা ছাত্রকে নির্মমভাবে পেটানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় হাফেজ কামাল উদ্দিন নামের এক শিক্ষক চাকরিচ্যুত করা হয়েছে।

- Advertisement -

বুধবার (১৯ অক্টোবর) উপজেলার শোলকাটা ছুরুত বিবি মসজিদের হেফজ খানায় এই ঘটনা ঘটে। ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে পড়লে মাদ্রাসা কর্তৃপক্ষের হস্তক্ষেপে মাদ্রাসাশিক্ষক হাফেজ কামাল উদ্দিনকে দ্রুত মাদ্রাসা থেকে চাকরিচ্যুত করা হয়।

- Advertisement -google news follower

মাদ্রাসার মুতাওয়াল্লী ও বারখাইন ইউনিয়নের ইউপি সদস্য মো. হাসেম জানান, বিষয়টি জানার পর হুজুরকে আমরা মাদ্রাসা থেকে চাকরিচ্যুত করেছি। পিটুনিতে আহত ছেলেটি হুজুরের ভাগিনা। হুজুর যাওয়ার সময় ছেলেটিকেও সাথে নিয়ে যান।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা যায়, এক ছাত্র দিয়ে ছেলেটিকে পা চেপে ধরে বেত দিয়ে নির্মমভাবে পেটাতে থাকেন শিক্ষক। দেখা যায় প্রায় ৫ থেকে ৬ মিনিট একইভাবে পেটানো হয় ওই ছাত্রকে। পেটানোর ভিডিওটি কেউ একজন ফেসবুকে পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM