জাল খতিয়ান নিয়ে ক্ষতিপূরণের আবেদন: অবশেষে ধরা

সরকার তার জমি অধিগ্রহণ করেছে দাবি করে জাল স্বাক্ষরিত খতিয়ান নিয়ে জেলা প্রশাসকের কাছে আবেদন করতে এসেছিলেন প্রদীপ বড়ুয়া নামের এক ব্যক্তি।

- Advertisement -

পরে জালিয়াতির বিষয়টি বুঝতে পেরে জেলা প্রশাসকের নির্দেশে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রদীপ বড়ুয়াকে আটকের নির্দেশ দেন প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিল্টন বিশ্বাস।

- Advertisement -google news follower

জেলা প্রশাসন সূত্র জানায়, আজ বুধবার (১৯ অক্টোবর) জেলা প্রশাসকের কার্যালয়ে গনশুনানীকালে আর এস ও বি এস দুটি খতিয়ানের সহিমুহুরী নকল নিয়ে আসেন প্রদীপ বড়ুয়া।

খতিয়ানগুলো দেখিয়ে জেলা প্রশাসকের কাছে তার জমির ক্ষতিপূরণের আবেদন করেন। এসময় তার আনিত খতিয়ানগুলো সন্দেহ হলে যাচাই বাঁচাই শুরু করে জেলা প্রশাসকের স্টাফ অফিসার প্লাবন কুমার বিশ্বাস।

- Advertisement -islamibank

তিনি জেলা রেকর্ড রুমে উক্ত খতিয়ান যাচাই করে নিশ্চিত হন যে, খতিয়ানগুলো জেলা রেকর্ড রুম হতে সরবরাহ করা হয়নি। কর্মকর্তা / কর্মচারীদের স্বাক্ষর জাল করে এটি প্রস্তুত করা হয়েছে।

পরে এ বিষয়ে প্রদীপ বড়ুয়াকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান, কতিপয় এক ব্যক্তি এক হাজার ৫শ টাকার বিনিময়ে খতিয়ানগুলো তাকে দিয়েছেন।

অপরাধ স্বীকার করে নেওয়ায় তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটক করা হয় এবং তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে বললেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিল্টন বিশ্বাস।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM