‘চট্টগ্রাম জেলা পরিষদ হবে উন্নয়নের রোল মডেল’

চট্টগ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বলেছেন, চট্টগ্রামের মন্ত্রী, সিটি মেয়র, এমপিসহ সকল স্তরের জনপ্রতিনিধি এবং বিশিষ্ট নাগরিকদের সঙ্গে নিয়ে উন্নয়নের রোডম্যাপ তৈরি করে পরিকল্পিত উন্নয়ন প্রতিষ্ঠানে পরিণত করবো চট্টগ্রাম জেলা পরিষদকে। যার মধ্য দিয়ে এই জেলা পরিষদ হবে উন্নয়নের রোল মডেল।

- Advertisement -

বুধবার (১৯ অক্টোবর) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, প্রতিটি উপজেলার সুষম বণ্টনের মাধ্যমে সার্বিক উন্নয়ন নিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা ‘গ্রাম হবে শহর’ বাস্তবায়নের যথাযোগ্য ব্যবস্থা নেবো।

ইতিপূর্বে আমার নির্বাচন পরিচালনা কমিটি ঘোষিত ১২ দফায় আপনাদের সামনে উপস্থাপন করা হয়েছে। এ ১২ দফা আমি অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করবো।

- Advertisement -islamibank

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, ফটিকছড়ির সাবেক সংসদ সদস্য মাজহারুল হক শাহ চৌধুরী, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ইফতেখার সাইমুল চৌধুরী, প্রকৌশলী প্রবীর সেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সেকান্দর চৌধুরী প্রমুখ।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM