খাতুনগঞ্জে ছুরিকাঘাতে আহত শ্রমিক মারা গেছেন

0

চট্টগ্রামের খাতুনগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দৃষ্কৃতিকারীদের ছুরিকাঘাতে আহত শ্রমিক মো. মাসুদ (৪০) মারা গেছেন। আজ বুধবার (১৯ অক্টোবর) সকাল পৌণে ৯টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর উল্লাহ আশেক। তিনি বলেন, মাসুদ ভোলা জেলার দৌলত খান এলাকার বেলু মিয়ার ছেলে।

এর আগে গত সোমবার দুপুরে খাতুগঞ্জের এক পিকআপ চালকের সাথে কথাকাটাকাটি হয় মাসুদের। সন্ধ্যায় ওই পিকআপ চালক আরো লোকজন নিয়ে এসে মাসুদকে মারধর এবং এক পর্যায়ে ছুরিকাঘাতে আহত করে পালিয়ে যায়।

এসময় অন্যান্য শ্রমিকরা গুরুতর আহতাবস্থায় মাসুদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক মাসুদের অবস্থা আশংকাজনক দেখে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়৷ আজ বুধবার ভোরে তিনি মারা যান।

এদিকে হামলার ঘটনার পর পিকআপচালককে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেছেন নিহত শ্রমিক মাসুদের ছেলে।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত উপ- কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা। তিনি বলেন, মামলায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। হামলাকারীকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানালেন এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM