ইউপি সদস্যের গলা কাটা লাশ উদ্ধার করল পুলিশ

নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়ন ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বামিহাল এলাকার ফরিদ গ্রুপের প্রধান ফরিদ উদ্দিনের গলা কাটা লাশ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ।

- Advertisement -

আজ বুধবার (১৯ অক্টোবর) ভোরে সলঙ্গা থানার পাটধারী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান। সম্প্রতি আধিপত্য নিয়ে ফরিদ ও আফতাব গ্রুপের সংঘর্ষে দুজন নিহতের পর তিনি নিহত হলেন।

নিহত ফরিদুল ইসলাম উপজেলার বামিহাল গ্রামের মৃত খোকা আকন্দের ছেলে এবং সুকাশ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

- Advertisement -islamibank

জানা গেছে, দীর্ঘ দিন ধরে সিংড়া উপজেলার বামিহাল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘাত চলে আসছিল। তার একটি গ্রুপের নেতৃত্ব দিতেন ইউপি সদস্য ফরিদুল ইসলাম। প্রায় দুই দশকের বেশি সময় ধরে দুই পক্ষের চলা সংঘর্ষে প্রায় ১২ জন নিহত হয়েছেন।

সম্প্রতি দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ২ জন নিহত হওয়ার পর বামিহাল গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়ে। ওই ঘটনার পর থেকে পলাতক ছিলেন ফরিদুল ইসলাম। পাশাপাশি তিনি ওই দুইজন নিহতের ঘটনায় আসামি ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM