বিশ্বে ৮৮০ মৃত্যুর দিনে শনাক্ত সাড়ে ৩ লাখ

বিশ্বজুড়ে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা আরো বাড়ছে। গেল ২৪ ঘণ্টায় সারাবিশ্বে এ ভাইরাসের বিষে আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৮০। তাদের নিয়ে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৬৫ লাখ ৭৩ হাজার ৮৯৪ জনে।

- Advertisement -

একই সময়ে ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৬৩ হাজার ৪৯৮ জন। এতে মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬৩ কোটি ৭ লাখ ৮ হাজার ২২৮ জনে।

- Advertisement -google news follower

বুধবার (১৯ অক্টোবর) সকালে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া যায়।

গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় সবচেয়ে বেশি সংক্রমণের ঘটনা ঘটেছে ফ্রান্সে। এই সময়ের মধ্যে দেশটিতে নতুন করে ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৭ হাজার ৬৬৬ জন এবং মারা গেছেন ১০১ জন।

- Advertisement -islamibank

অন্যদিকে দৈনিক প্রাণহানির তালিকায় শীর্ষে উঠে এসেছে যুক্তরাষ্ট্র। গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৩৫১ জন এবং মারা গেছেন ১৪১ জন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM