শেখ রাসেল এক মানবিক সত্তা : আ জ ম নাছির ‍

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শেখ রাসেল আজ এক মানবিক সত্তা। মানবিক চেতনাসম্পন্ন সব মানুষ শেখ রাসেলের মর্মান্তিক হত্যাকাণ্ডের শোককে হৃদয়ে ধারণ করে। এই দেশের আর কোন শিশুকে যেন অকালে ঝরে যেতে না হয়। আর যেন কোন শিশু হারিয়ে না যায়। এজন্য সরকারের পাশাপাশি আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে কাজ করতে হবে। শিশুদের জন্য একটি নিরাপদ, অসাম্প্রদায়িক, মানবিক বাংলাদেশ গড়ে তুলতে রাজনীতিক, সাংস্কৃতিক, সামাজিক কর্মীসহ সংশ্লিষ্ট সকলকে ভূমিকা রাখতে হবে। এর মধ্য দিয়ে শহীদ শেখ রাসেল নামের এক অতৃপ্ত অধিকার বঞ্চিত আত্মা শান্তি পাবে।

- Advertisement -

মঙ্গলবার (১৮ অক্টোবর) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে মহানগর যুবলীগ নেতা কামরুজ্জামান কামরুলের উদ্যোগে পশ্চিম মাদারবাড়ি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রাক প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে ও আরিফুল আলম আরাফাত এবং মীর আমান উল্লাহ রাজীবের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, ড. বেগম রওশন আরা ইউসুফ, যুবলীগ সংগঠক ওয়াহিদুল আলম শিমুল, মিনহাজ উদ্দিন, সাখাওয়াত হোসেন সাকু,খোরশেদ আলম রহমান, নঈম উদ্দিন আহমদ, তানভীর আহমেদ রিংকু, জসিম উদ্দিন মিঠুন, হাজী মো. মহসিন, জসিম উদ্দিন লিটন, জসিমুল হুদা, মো. ইসমাইল, শহীদুল ইসলাম মিন্টু, নুর নবী, রাশেদ জোবায়ের, ওমর ফারুক, মহিউদ্দিন ইকবাল, শফিউল আযম চৌধুরী মঞ্জু, মুন্না দিদার, শরীফ আহমদ, রিফাত, জাহেদ পারভেজ, রবিন, মিসকাতসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM