মসজিদের বারান্দায় ঘুম থেকে চিরঘুমে মুসল্লি

প্রতিদিনের মতোই মসজিদে জোহরের নামাজ আদায় করতে এসেছিলেন মুসল্লি সুলতান আহমদ (৬৫)। ওজু করে দুই রাকাত নামাজ পড়ে ক্লান্ত অনুভব হলে মসজিদের বারান্দায় বিশ্রাম নিতে গিয়ে ঘুমিয়ে পড়েন সুলতান।

- Advertisement -

ঘুম থেকে যে তিনি কখন চিরঘুমে চলে গেলেন কেউ টেরই পেলেন না। জোহরের আজানের পর মসজিদে মুসুল্লিরা এলে তাকে নামাজের জন্য বারবার ডাকাডাকি করে আর কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি।

- Advertisement -google news follower

আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া মুসল্লি সুলতান আহমদ একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লেঙ্গুর বিল পূর্বপাড়া গ্রামের বাসিন্দা বলে জানিয়ে ওই মসজিদের মুয়াজ্জিন মৌলভী আবদুস শাকুর বলেন, আমাদের মসজিদে নিয়মিত নামাজ আদায় করতেন সুলতান আহমদ।

- Advertisement -islamibank

আজ মঙ্গলবারও তিনি মসজিদে এসে ওজু করে দুই রাকাত নামাজ পড়ে বিশ্রাম নিচ্ছিলেন। এক পর্যায়ে ঘুমিয়ে পড়লে অনেক ডাকাডাকির পরও তার আ জ্ঞান ফেরেনি। স্থানীয় ইউপি সদস্য এম মনজুর আলমও বিষয়টি নিশ্চিত করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM