আনোয়ারায় বাস-অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল নারীর

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সরকার হাট আল-আমিন কমিউনিটি সেন্টারের পাশে সড়ক দুর্ঘটনায় শাকিলা আক্তার নামে ২৪ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে যাত্রীবাহী বাসের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। এতে সিএনজি চালক গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

- Advertisement -google news follower

নিহত শাকিলা আক্তার উপজেলার বারশত ইউনিয়নের গোবাদিয়া গ্রামের হাজী বদিউল আলম বাড়ির মোস্তফা কামালের স্ত্রী। তবে আহত চালকের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা হাসান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

এদিকে ঘটনার পরপর বাস চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি জানিয়ে দুর্ঘটনাস্থল থেকে বাস ও অটোরিকশাটিকে জব্দ করা হয়েছে এবং এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM