বোয়ালখালীতে নিখোঁজ কবিয়াল, সন্ধানে ডায়েরী

চট্টগ্রামের বোয়ালখালীতে কবিয়াল সরকার কমল দাশ (৬৬) দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন। তাঁর সন্ধানে বোয়ালখালী থানায় ডায়েরী করেছেন ছেলে অন্তর দাশ।

- Advertisement -

গত ১৬ অক্টোবর সকাল ৯টার দিকে সাদা শার্ট ও লুঙ্গি পড়ে ঘর থেকে বের হয়েছিলেন সরকার কমল দাশ। তিনি বাড়ি না ফেরায় উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছেন তাঁর পরিবার।

- Advertisement -google news follower

কমল দাশের ছেলে অন্তর দাশ জানান, ঘর থেকে বের হওয়ার পর তিনি বাড়ি না ফেরায় সম্ভাব্য সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়েছি। তিনি হাঁটার জন্য বের হয়েছিলেন। তাঁর ব্যবহৃত মোবাইলটিও বন্ধ রয়েছে। এ ব্যাপারে ১৭ অক্টোবর বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

শিল্পী সরকার কমল দাশ উপজেলা সারোয়াতলী ইউনিয়নের ইমামুল্লার চর গ্রামের বাসিন্দা। সরকার কমল দাশ কবিগান ও অভিনয় করতেন। এছাড়া নাটক ও গান লিখতেন তিনি।

- Advertisement -islamibank

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, শিল্পী মানুষ সরকার কমল দাশ গত দুইদিন ধরে বাড়ি যাননি। তাঁর সন্ধানে কাজ করছে পুলিশ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM